আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ উন্নত হবে : জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আওয়ামী লীগ আট বছর ক্ষমতায় আছে তাতেই দেশের কী পরিমাণ উন্নতি দেখুন। বাংলাদেশ উন্নত দেশ হবে আওয়ামী লীগ যদি আরও ১০-১৫ বছর ক্ষমতায় থাকে। তিনি আরও উল্লেখ করেন, বিএনপির মধ্যে দেশপ্রেম নেই তাই তারা ক্ষমতায় গেলে দেশ আরও পেছনে যাবে।

শনিবার সাভারে শেখ হাসিনা যুব প্রশিক্ষণ কেন্দ্রে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জয় অনুষ্ঠানে নবীন তথ্য প্রযুক্তি উদ্যোক্তাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

‌জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য সেরা ৩০টি তরুণদের সংগঠনের নাম ঘোষণা করা হয়। আজ শনিবার এই ৩০টি সংগঠনের মধ্য থেকে ১০টি সংগঠনের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

Saradeshnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

‘সরকারি-বেসরকারি সম্মিলিত উদ্যোগে নিরাপদ সড়ক সম্ভব’

Sat Oct 21 , 2017
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারি উদ্যোগের পাশাপাশি বেসরকারি সংস্থা এবং পরিবহন সংশ্লিষ্ট সংগঠনসমূহ সম্মিলিতভাবে কাজ করলে অচিরেই এ দেশে নিরাপদ সড়ক নিশ্চিত করা সম্ভব হবে। তিনি বলেন, ইউনাইটেড নেশান্স ডিক্যাড অব অ্যাকশান ফর রোড সেফটি ২০১১-২০২০ এবং জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ২০৩০-এর অনুসমর্থনকারী হিসাবে গোল -৩ .৬ অনুযায়ী বাংলাদেশ […]