হঠাত্‌ ঐস্বরীয়া-অভিষেকের আবার সংসারে কি হলো

ডেক্স নিউজ – দুই বছর অভিষেক ছিলেন বেকার । তার হাতে কোন কাজ ছিল না । নানান মহল থেকে শোনা যাচ্ছিল , ভাল স্ক্রিপ্টের জন্য নাকি অপেক্ষা করছিলেন তিনি। এতদিন পরে অনস্ক্রিনে ফিরছেন । ফিরছেন ‘মনমরজিয়া’ ছবি দিয়ে ।
টানা দুই বছর কাজ না থাকায় অভিষেকের পরিবার মূলত স্ত্রী ঐশ্বরিয়া রায় কি ভাবে নিয়েছিল , এতদিনে সে কথা প্রকাশ্যে আনলেন অভিষেক বচ্চন। অভিষেকের ভাষ্য পরিবার তাকে চাপে রেখেছিল বেকার থাকায় ।
সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিষেক বলেন, ‘‘আমি অভিনয়ের ধারাটা বদলাতে চেয়েছিলাম। তার জন্য সময় নিচ্ছিলাম। অন্য ধরনের গল্প খুঁজছিলাম। আর এই সিদ্ধান্তের কথা প্রথমেই পরিবারকে জানিয়েছিলাম। আমার স্ত্রী’র ও এ নিয়ে কোনও সমস্যা ছিল না। বরং ওরা সকলে আমাকে সাপোর্ট করেছে।’’
অভিষেককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৬-এ মুক্তিপ্রাপ্ত ‘হাউসফুল ৩’-এ। এতদিন পরে তিনি কামব্যাক করতে চলেছেন ‘মনমরজিয়া’তে। এ ছবিতে তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি । সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে ।

এই তো গেল ছবির কথা ব্যক্তিগত জীবন নাকি একটু অম্লমধুর স্বাদের মধ্য দিয়ে অতিবাহিত হচ্ছে  অভিষেক ঐশ্বরিয়ার ।

নানান মহলে অনুসন্ধানী অনুস্বরণ মূলত তাদের পরিবারের ভেতরের খবর বেড় করে আনছে বলে দাবী করে বলিউড পাড়ার অনেক বাসিন্ধা । তাদের সংসার যে জোয়ারের মত মাঝে মাঝেই সামনে আনছে পরিকূলতার গুঞ্জন তা প্রতিষ্ঠিত হয়ে গেছে । কারণে অকারণে ঠূনকো বিষয় সামনে আসার সূদূরপ্রসারী লক্ষণ কিন্ত শুভ নয় । এই মত বিশেষজ্ঞদের ।

Saradeshnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সরকার মাদকের বিরুদ্ধে "অলাউট প্রোগ্রাম "-এ নেমেছে

Sun May 27 , 2018
Post Views: 1,202