হ্যাট্রিক বিয়ে করলেন শ্রাবন্তী

Image result for ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় বিয়ে

ডেক্স নিউজ – টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ৩য় বারের মত বসছেন বিয়ের পিঁড়িতে । তিনি প্রেমিক রোশন সিংহকে বিয়ে করছেন । গত সোমবারেই বাগদান হয়ে গেছে তাদের। শুক্রবারই বিয়ে করবেন তারা। প্রেমিক রোশনের বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করছেন শ্রাবন্তী ও রোশন। সোমবার একটি বিলাসবহুল রেস্তরাঁয় আয়োজিত বাগদান অনুষ্ঠানে সম্পন্ন হয় শ্রাবন্তীর । বেশ কড়াকরি ছিল অতিথিদের উপড় । বাগদান অনুষ্ঠানে কেউই ফোন নিয়ে ঢুকতে পারেননি । এমন তথ্য জানায় , ভারতীয় বাংলা দৈনিক আনন্দবাজার ।

রোশন ও শ্রাবন্তীর সম্পর্কের বয়স বেশি না হলেও তারা দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদ্‌যাপনও করেছিলেন শ্রাবন্তী। তার আগে শোনা গিয়েছিল, নায়িকার শুটিংয়ে উপস্থিত থাকতেন রোশনের মা। তাকে রীতিমতো ‘মা’ বলে সম্বোধন করতেন নায়িকা। বিয়েতে ছেলে ঝিনুকের সায় আছে বলেও অনেকেই বলছেন। কারণ, ছেলের অমতে শ্রাবন্তী বিয়ে করবেন না।রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজ়ার।

এর আগেই সে দু’বার বিয়ের পিঁড়িতে বসেছেন এবং বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। অন্যদিকে জানা যায়, রাজীব নানা ভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ। রাজীবের দুই সন্তান রয়েছে । শ্রাবন্তীর নাম ছেলের নাম ঝিনুক।

এদিকে টালিউডে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া , অনেকেই চাইয় সে এবার স্থায়ী হোক । অনেক পথ পেড়িয়ে এসেছে সে সংসারে । এভাবে নিজেকে বারবার একই বিষয়ে আলোচনায় এলে তার ক্যারিয়ার ক্ষতিগ্রস্থ্য হতে পারে বলে তাদের ধারণা

Saradeshnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আকা বাঁকা কেশ দুলিয়ে চলবে " বনলতা "

Wed Apr 24 , 2019
Post Views: 138