ইংল্যান্ডে লরি থেকে ৩৯ মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক ॥

ইংল্যান্ডের এসেক্স শহরে একটি লরিতে কন্টেইনারের ভেতর থেকে ৩৯টি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পরপরই অ্যাম্বুলেন্স ডেকেছে পুলিশ। স্থানীয় সময় বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে ইস্টার্ন এভিনিউয়ের ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি লরি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

২৫ বছর বয়সী ওই লরির চালক আয়ারল্যান্ডের উত্তরাঞ্চলের নাগরিক। তাকে হত্যাকারী সন্দেহে গ্রেফতার করেছে পুলিশ। এসেক্সের পুলিশ জানিয়েছে, লরিতে থাকা মরদেহগুলোর মধ্যে ৩৮টি প্রাপ্তবয়স্ক মানুষের। বাকি মরদেহটি অপ্রাপ্তবয়স্ক একজনের।

নিরাপত্তা বাহিনী জানিয়েছে, শনিবার বুলগেরিয়া থেকে হলিহেড হয়ে ইংল্যান্ডে প্রবেশ করে ওই লরিটি। নিরাপত্তা বাহিনীর সদস্যরা মরদেহগুলো শনাক্ত করার চেষ্টা করছেন। তবে এটি খুবই সময়সাপেক্ষ ব্যাপার বলে জানানো হয়েছে।

এক পুলিশ কর্মকর্তা বলেন, আমরা এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে ওই লরির চালককে গ্রেফতার করেছি। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পুলিশ এ ঘটনা তদন্ত করছে। ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্ক এলাকা ঘিরে রেখেছে পুলিশ। ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল বন্ধ রাখা হয়েছে।

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রথম নারী সভাপতি হিসেবে ইতিহাসের অপেক্ষায় মৌসুমী

Wed Oct 23 , 2019
ডেস্ক নিউজ॥ চলচ্চিত্র শিল্পীদের স্বার্থরক্ষায় ১৯৮৪ সালে গঠিত হয়েছিলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। প্রথমবার সমিতির সভাপতি হওয়ার গৌরব অর্জন করেন প্রয়াত নায়করাজ রাজ্জাক। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে শপথ নিয়েছিলেন বরেণ্য অভিনেতা আহমেদ শরীফ। এরপর ৩৫ বছরের ইতিহাসে ১৫টি মেয়াদে সাতজন অভিনেতা সভাপতির পদ অলংকৃত করেছেন। রাজ্জাকের পর পর্যায়ক্রমে সভাপতি […]