ইরানে বিধ্বস্ত বিমানের ১৭০ আরোহীর সবাই নিহত

সারাদেশ ডেস্ক ॥

ইরানের বিধ্বস্ত হওয়া ইউক্রেনের যাত্রীবাহী বিমানে থাকা ১৭৬ আরোহীর সবাই নিহত হয়েছেন। এদের মধ্যে ১৬৭ জন যাত্রী এবং ৯ জন ক্রু। ইরানের সংবাদ সংস্থা ইরনা এ তথ্য জানিয়েছে। ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বিমানটি ইরানের রাজধানী তেহরানের ইমাম খামেনী বিমানবন্দর থেকে টেক অফ করার কিছুক্ষণ পরই বিধ্বস্ত হয়।

ইরানের জরুরি সেবা সংস্থা স্পষ্ট করে জানিয়েছে, যান্ত্রিক ত্রুটির কারণেই বিমানটি বিধ্বস্ত হয়েছে। এর পেছনে অন্য কোন কারণ নেই।

ইরানের সিভিল অ্যাভিয়েশনের মুখপাত্র রেজা জাফরজাদেহ জানিয়েছেন, তেহরানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের দুর্ঘটনাস্থলে তদন্তের কাজ শুরু করেছে একটি দল। জানা গেছে, তেহরান থেকে ইউক্রেনের রাজধানী কিয়েভের উদ্দেশে যাত্রা করেছিল বিমানটি।

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের হাতে ভুয়া সেনাসদস্য গ্রেফতার

Wed Jan 8 , 2020
নারায়ণগঞ্জ প্রতিনিধি ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের চেষ্টা ও আপত্তিকর ছবি ফেসবুকে পোস্টের অভিযোগে মোঃ আলমগীর খাঁ(২৫) নামের এক ভুয়া সেনাসদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত ০৭ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। আসামী মোঃ আলমগীর খাঁর (২৫) পিতা এলাহি নেওয়াজ খাঁকে গ্রেফতার […]