চীনে সড়ক ধসে নিহত ৬ জন

সারাদেশ ডেস্ক ॥

চীনের উত্তরপশ্চিমাঞ্চলে সোমবার সড়ক ধসে ছয়জনের প্রাণহানি ঘটেছে। এতে আরো চারজন নিখোঁজ রয়েছে। মঙ্গলবার স্থানীয় কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।

প্রাদেশিক রাজধানী জিনিংয়ের জরুরি ব্যবস্থাপনা সংস্থার জুয়ো জিশেং জানান, এ ঘটনায় আহত অপর ১৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে।জিনিংয়ের নন্দাজি স্ট্রীটে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে একটি সংযোগ সড়ক ধসে এ হতাহতের ঘটনা ঘটে।

খবরে বলা প্রায় ৮০ বর্গ মিটার এলাকা জুড়ে মাটি দেবে যায়। এতে গর্তে পড়ে যাওয়া বাসটি মঙ্গলবার সকালে টেনে তোলা হয়। ঘটনাস্থলে শতাধিক উদ্ধারকর্মী ও ৩০ গাড়ি পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে এবং দুর্ঘটনার কারণ উদঘাটনে তদন্ত চলছে।

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

Wed Jan 15 , 2020
নিজস্ব প্রতিবেদক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) তিন দিনের সরকারি সফর শেষে আজ রাতে দেশে ফিরেছেন। প্রধানমন্ত্রী এবং তাঁর সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট রাত ১২টা ০৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।এরআগে প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের নিয়ে বিমানটি সংযুক্ত আরব আমিরাতের স্থানীয় […]