দেশে চারটি নতুন ল্যাপটপ আনল ডেল  

সারাদেশ ডেস্ক ॥

বাংলাদেশের বাজারে নতুন চারটি ল্যাপটপ আনল ডেল। এর মধ্যে একটি এক্সপিএস সিরিজের। বাকি তিনটি ইন্সপায়রন সিরিজের। মডেল এক্সপিএস সিরিজের টু ইন ওয়ান ১৩-৭০০০, ইন্সপায়রন ১৩-৭০০০, ইন্সপায়রন ৫৩৯১ এবং ইন্সপায়রন ৫৪৯০। ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক কাজে ল্যাপটপগুলো ব্যবহার করা যাবে।

বুধবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে ল্যাপটপ চারটি উন্মোচন করে ডেল। এ সময় উপস্থিত ছিলেন, ডেল টেকনোলজিস দক্ষিণ এশিয়া অঞ্চলের কার্যক্রমের ভাইস-প্রেসিডেন্ট আনোথাই ওয়েত্তাকর্ন, ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আতিকুর রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কর্পোরেট গ্রাহক এবং ব্যক্তিগত ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতাদেবে ল্যাপটপগুলো। দ্রুত চার্জ দেয়ার জন্য এতে এক্সপ্রেস চার্জ ফিচার যোগ করা হয়েছে। ক্ষতিকর রশ্নি থেকে ব্যবহারকারীর চোখের নিরাপত্তা দেয়ার জন্য আইসেফ ফিচার যোগ করা হয়েছে।

এক্সপিএস সিরিজের ল্যাপটপগুলোর ১৬:১ মাত্রার ইনফিনিটি এজ সুবিধার ডিসপ্লে দেয়া হয়েছে। পাশাপাশি এতে ডলবি ভিশন আল্টা হাই ডেফিনেশনে ভিডিওর অভিজ্ঞতা মিলবে।

ডেল টেকনোলজিস দক্ষিণ এশিয়া অঞ্চলের কার্যক্রমের ভাইস-প্রেসিডেন্ট আনোথাই ওয়েত্তাকর্ন বলেন, কম্পিউটার জগতের চাহিদা অনুযায়ী নিত্যনতুন প্রযুক্তিতে হালকা-পাতলা ল্যাপটপ তৈরি করে ডেল। এরই ধারাবাহিকতায় ডেল চারটি নতুন ল্যাপটপ আনল।

ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আতিকুর রহমান বলেন, সুন্দর নকশা এবং ইন্টেল টেন জেনারেশনের পরিচালনা ক্ষমতা নিয়ে বহুমাত্রিক কাজের সহজ সমাধান দেবে এক্সপিএস এবং ইন্সপায়রন সিরিজের নতুন ল্যাপটপ। ল্যাপটপগুলোর দাম ৬৪ হাজার টাকা থেকে শুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *