ভিন্ন গল্পে ওয়েব সিরিজ ‘ অক্‌রম দ্যা ঠগী ‘



বিনোদন প্রতিবেদক – আদি যুগ থেকেই সহজ মানুষরা চতূর মানুষ দ্বারা ঠগ খেয়ে আসছে । পরবর্তিতে সামাজিক নানান বিধি নিষেধে ঠগের মানুষগুলো নিজেদের বদ পেশাকে সাধারণের বায়রে নিজেদের শিকার ধরার কৌশল আড়ালে রাখতেই , নিজেদের সাথে নিজেদের ছেলে মেয়ে বিয়ে দিয়ে একটি সম্প্রদায় গড়ে তোলে । এই সিরিজে, এমন ঠগীদের উপস্থিতি বর্তমানে দেখা যায় । যারা আমাদের সমাজে উপস্থিত প্যান্ট-শার্ট পরা ঠগীদের ঠগ দিতে থাকে । এইচ আর হাবি এর রচনা -পরিচালনায় “অক্‌রম দ্যা ঠগী ” কমেডি ওয়েব সিরিজটিতে দেখা যাবে এমন চমকপ্রদ ঘটনা ।

ইতিমধ্যে সিরিজটির কয়েকটি পর্ব আপলোড হয়েছে । ১লা মার্চ থেকে শুরু হওয়া সিরিজটির পাবলিশার্স চ্যানেল Kol kathi তে গিয়ে দেখা যায় যারা দেখছেন এমন দর্শকদের নানান পজেটিভ কমেন্টস্‌ । প্রতিষ্ঠানটি সূত্রে জানা যায় ভিউ টাইম ঘন্টা হিসেবে বেশ ।

মূলত রচয়িতা/নির্মাতা হিসেবে সব সময় এইচ আর হাবিব ভিন্নতাঁর স্বাদ দেন । প্রচলিত ধারনার বায়রে গিয়ে তিনি গল্প বলেন । তাঁর টেলিভিশনে প্রচারিত নাটক আনন্দযাত্রা ও মনপবণ দর্শক প্রিয় হিট প্রডাকশন ছিল । তাঁর ছবি ছিটমহল রিলিজের অপেক্ষায় আছে এবং রুপগাওয়াল রিলিজ হয়েছে গত কয়েক বছর আগে । অক্‌রম দ্যা ঠগী’র গল্প প্রসঙ্গে এইচ আর হাবিব জানান,এ ভাবেই এগিয়ে যায় কাহিনী ।

মূলত চরিত্রের নিজেস্বতা অক্ষুন্ন রাখতে একটু স্বল্প পরিচিত শিল্পী হলেও থিয়েটারকেই বেছে নিয়েছেন নির্মাতা । নির্মাতা জানান , সব শিল্পীরাই একটু ব্যস্ত ফলে ধারাবাহিকতা রক্ষায় তিনি বিকল্প নিয়ে কাজ করছেন । কল-কাঠি’র পক্ষ থেকে জানানো হয় এই সিরিজটি পরিস্থিতি ভিত্তিক হাসির নাটক । রচয়িতা/নির্মাতা রাখতে পারবেন বা সিরিজটির যতদিন আবেদন ততদিন তৈরি হবে । জানাযায় পর্যায়ক্রমে ভিন্ন ভিন্ন গল্প আসবে নতুন চরিত্র আসবে । “অক্‌রম দ্যা ঠগী” সিরিজটিতে অভিনয় করেছেন সৌরভ ফারসী,প্রিয়াংকা ,সাবেরী ইয়াসমিন সীমা,শেলী বিশ্বাস ,জান্নাতুল ফেরদৌস , এইচ আর হাবিব,তাহমিদ জিতু,সেলিম মাহাবুব প্রমূখ । ” অক্‌রম দ্যা ঠগী ” সিরিজটি প্রতি শুক্রবার সন্ধ্যা ৭ টায় প্রিমিয়ার হয় । সিরিজটির প্রযোজনা এবং সার্বিক তত্বাবধানে আছে কল-কাঠি ( Kol Kathi )

Kol Kathi : https://www.youtube.com/channel/UCQhS…
Kol Kathi : https://www.facebook.com/KolKathi/



Saradeshnews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নিউজিল্যান্ডের হত্যাকান্ডের পক্ষে সাফাই গেয়ে যে বিপদে সিনেটর

Sat Mar 16 , 2019
Post Views: 165